চবি ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা দিনারের ফ্রি সবজি বাজার

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে কাজ হারিয়ে মানবেতর জীবন কাটাচ্ছে নিম্ন আয়ের মানুষ। এই সকল মানুষের কাছে খাবার পৌঁছে দিতে কাজ করছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার।

- Advertisement -

অসহায় ও নিম্নবিত্ত মানুষের কাছে বিনামূল্যে কাঁচা সবজি পৌঁছে দিতে তিনি শুরু করেন ‘ফ্রি সবজি বাজার’। প্রান্তিক কৃষকের কাছ থেকে ন্যায্যমূল্যে সবজি কিনে তা নিয়মিত চবি ক্যাম্পাসের আশপাশে অসচ্ছল মানুষের মাঝে বিতরণ করে চলেছেন দিনার।

- Advertisement -google news follower

এরই ধারাবাহিকতায় সোমবার (১৮ মে) চবি স্টেশন চত্বরে শতাধিক অসচ্ছল মানুষের মাঝে ফ্রি সবজি বিতরণ করা হয়।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা রকিবুল হাসান দিনার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সকল নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছিলেন। নেত্রীর নির্দেশনা অনুযায়ী শুরু থেকেই অসচ্ছল ও নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

এ সময় শাখা ছাত্রলীগ নেতা অনুপম রুদ্র, সনি, আকিব, রবিন, ইশতিয়াক, এমরান আশিক, শাহদাত, মাসুম, কফিল ও আরমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM