পাকিস্তানে বিধ্বস্ত বিমানের ১০৭ আরোহীই নিহত

পাকিস্তানে ভয়াবহ বিমান দুর্ঘটনায় ১০৭ আরোহীর সবাই মারা গেছেন। করাচির মেয়র ওয়াসিম আখতার স্থানীয় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, বিমান বিধ্বস্তের ঘটনায় এলাকার বাড়িঘরও ক্ষতিগ্রস্ত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২২ মে) দেশটির করাচি শহরে এক আবাসন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পাকিস্তানের বিমান কর্তৃপক্ষ জানায়, শুক্রবার বিকেলে করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয় বিমানটি। অভ্যন্তরীণ রুটে চলাচলকারী এয়ারবাস A320 মডেলের বিমানটি লাহোর থেকে করাচিতে যাচ্ছিল।

স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, বিমানটিতে ৯৯ জন যাত্রী এবং ৮ জন ক্রু ছিলেন। দুর্ঘটনাস্থলে এখনো উদ্ধার অভিযান চালাচ্ছেন উদ্ধারকর্মীরা।

- Advertisement -islamibank

দেশটির বিমান চলাচল কর্তৃপক্ষের মুখপাত্র আবদুল সাত্তার খোখার গণমাধ্যমকে জানান, করাচিতে বিমানটি বিধ্বস্ত হয়েছে। ঠিক কতজন যাত্রী বিমানে ছিল আমরা তা এখনো নিশ্চিত নই। নিশ্চিত করার চেষ্টা করছি।

পাকিস্তান আইএসপিআরের তরফ থেকে জানানো হয়েছে, দুর্ঘটনার পরপরই সেনাবাহিনীর উদ্ধারকর্মীরা সেখানে পৌঁছে কাজ শুরু করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, যে এলাকা বিমানটি বিধ্বস্ত হয়েছে ওই আবাসিক এলাকার ওপর দিয়ে কালো ধোঁয়া উড়ছে। রাস্তায় ছুটে যাচ্ছে অ্যাম্বুলেন্স।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM