ইমাম-মুয়াজ্জিন-পুরোহিত পেলেন সিএমপির উপহার

করোনা পরিস্থিতিতে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। শুক্রবার (২২ মে) নগরের পতেঙ্গা থানা পুলিশ ও কোতোয়ালী থানা পুলিশ তাদের উপহার সামগ্রী প্রদান করে।

- Advertisement -

এছাড়া সিএমপির উত্তর বিভাগ চারটি থানাধীন এলাকায় মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে। এদিন দুপুরে পতেঙ্গা থানাধীন মোট ৬১টি মসজিদের ১২২ জন ইমাম ও মুয়াজ্জিনের হাতে পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

- Advertisement -google news follower

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, করোনা সংকটে আসন্ন ঈদ উপলক্ষে পতেঙ্গা থানাধীন ৬১টি মসজিদের ১২২ জন ইমাম ও মুয়াজ্জিনের হাতে পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এর আগেও তাদের খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়েছিল।

এদিকে সিএমপির উত্তর বিভাগের আওতাধীন ২৮৩টি মসজিদের খতিব ,ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে পুলিশ।

- Advertisement -islamibank

সিএমপির উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাকের উদ্যোগে চারটি থানা এলাকায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয় বলে জানান সিএমপির উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আশিকুর রহমান।

আশিকুর রহমান জানান, উত্তর জোনের উদ্যোগে প্রতিদিন ৫০০ পথচারী রোজাদারকে ইফতার বিতরণ করা হয়।

এদিকে ধারাবাহিক সহযোগিতার অংশ হিসেবে কোতোয়ালী থানাধীন বিভিন্ন মন্দিরের পুরোহিতদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, করোনা সঙ্কটে বেকায়দায় পড়া বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের পাশে দাঁড়ানো আমাদের নিয়মিত কার্যক্রমেরই অংশ। তারই ধারাবাহিকতায় আজ ৫২টি মন্দিরের ৫২ জন পুরোহিতদের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM