আল মানাহিল ফাউন্ডেশনকে ১শ পিপিই দিলেন মেয়র

করোনা পরিস্থিতিতে সমাজসেবামূলক সংগঠন আল মানাহিল ফাউন্ডেশনের কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

তিনি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের প্রচেষ্টার পাশাপাশি বেসরকারি ব্যক্তি ও সামাজিক উদ্যোগ সংকট মোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আপনারা তার একটি জলন্ত উদাহরণ।

- Advertisement -google news follower

রোববার (২৪ মে) সকালে টাইগারপাসস্থ চসিক নগরভবনে আল মানাহিল ফাউন্ডেশনকে ১শ পিপিই হস্তান্তরকালে মেয়র এসব কথা বলেন।

চসিক মেয়র বলেন, নগরে মানবিক কল্যাণ ও সামাজিক দায়বদ্ধতা নিয়ে সমাজসেবামূলক সংগঠন আল মানাহিল ফাউন্ডেশন সেবাদানের ক্ষেত্রে একটি নতুন মাত্রা যুক্ত করেছে। আপনাদের সহযোগিতার কারণেই করোনা রোগীর দাফন-কাফন ও রোগী পরিবহন, নমুনা সংগ্রহে যে ভূমিকা রাখছে তা প্রশংসার দাবিদার।

- Advertisement -islamibank

এসময় আল মানাহিল ফাউন্ডেশন বাংলাদেশ-এর চেয়াম্যান হেলাল উদ্দিন, জমির উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ উদ্দিন, পরিচালক শিহাব উদ্দিন, প্রধান সমন্বয়কারী আবুল কালাম আজাদ ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM