বিএনপির রাজনীতি এখন আইসোলেশনে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেকোনো দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থান করাই হচ্ছে বিএনপির রাজনীতি। তাদের রাজনীতি এখন আইসোলেশনে থাকে এবং আছে।

- Advertisement -

বুধবার (২৭ মে) তার সংসদ ভবনের সরকারি বাসভবনে এক অনলাইন সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকার দক্ষতা ও সাহসিকতা এবং অভিজ্ঞদের সঙ্গে আলোচনা করেই জীবন ও জীবিকার ভারসাম্য তৈরি করার চেষ্টা করছেন। কিন্তু লকডাউনের নামে জনগণের জীবনকে স্তব্ধ করার পাশাপাশি জীবিকা রুদ্ধ করে অর্থনৈতিক স্থবিরতা সৃষ্টির অপকৌশলই বিএনপির মনের কথা।

করোনাভাইরাস মোকাবিলায় সরকারের কার্যক্রমে সমন্বয়হীনতার অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলন ও সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপি নেতারা সব সময় ঝাঁঝালো কিছু শব্দ চাতুর্যের মাধ্যমে প্রয়োগ করে ফায়দা হাসিলের অপচেষ্টা করেন। মির্জা ফখরুল সমন্বয়হীনতা কথা বলে কী বোঝাতে চেয়েছেন- তা স্পষ্ট না করে বরাবরের মতো কথামালার চাতুরি দিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছেন।

- Advertisement -islamibank

করোনাভাইরাসের সংকটে সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, কঠোরভাবে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। মনে সাহস রাখতে হবে। অন্ধকার সুড়ঙ্গ দেখে ভয় পাবার কোনো কারণ নেই, সুড়ঙ্গ শেষেই রয়েছে আশার আলো। দুর্যোগের এই অমানিশায় পাশে আছেন একজন শেখ হাসিনা, যিনি আলো হাতে আঁধারের কান্ডারি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM