লকডাউনে আওয়ামী লীগ নেতার শোডাউন

লকডাউন উপেক্ষা করে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটিয়ায় এক আওয়ামী লীগ নেতা শোডাউন করেছেন।

- Advertisement -

মঙ্গলবার (২৬ মে) সকালে উপজেলার আশিয়া ইউনিয়নের শোডাউন করার পর এলাকায় আলোচনা এসেছে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিন।

- Advertisement -google news follower

ইতোমধ্যে শোডাউনের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

https://www.facebook.com/100028426025332/posts/363026897988175/

- Advertisement -islamibank

ভিডিওতে দেখা যায়, আওয়ামী লীগ নেতা বেলাল উদ্দিন তার অনুসারীদের নিয়ে একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। একইসঙ্গে শতাধিক অনুসারী তাকে অনুসরণ করে হাঁটছেন। তবে তাদের কেউই সামাজিক দূরত্ব বজায় রাখেনি। এসময় ঘেঁষাঘেষি করে সবাইকে হাঁটতে দেখা যাচ্ছে।

এদিকে করোনার সময়ে শত শত লোকের জমায়েতের কারণে পুরো এলাকার মানুষ বিপদে পড়ে যেতে পারে বলে অভিযোগ করেছেন এলাকাবাসীরা। তারা বলছেন, করোনাকালে এভাবে শোডাউন কোনোভাবেই উচিৎ হয়নি।

আশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য হেলাল উদ্দিন জয়নিউজকে বলেন, বেলাল উদ্দিন এলাকায় তার পেশী শক্তির জানান দিতে এই পরিস্থিতিতে শোডাউন করেছেন। তিনি নানা কারণে এলাকায় বিতর্কিত।

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা জয়নিউজকে বলেন, এ ধরনের ঘটনা আমরা শুনিনি। আমাদের কাছ থেকে কেউ শোডাউনের অনুমতিও নেয়নি। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে। যদি কেউ এমন কাজ করে থাকে তাহলে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

তবে এব্যাপারে জানতে আওয়ামী লীগ নেতা বেলাল উদ্দিনকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM