আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হচ্ছে: ম্যাথুস

এশিয়া কাপের ব্যর্থতার জন্য অ্যাঞ্জেলো ম্যাথুসকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হচ্ছে। বোর্ডের এমন সিদ্ধান্ত কিছুতেই মানতে পারছেন না ম্যাথুস। অভিযোগ করেন তাকে ‘বলির পাঁঠা’ বানানো হচ্ছে।

- Advertisement -

চলতি এশিয়া কাপে বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে বড় পরাজয়ে প্রথম পর্ব থেকে বিদায় নেয় ৫ বারের এশিয়া কাপ জয়ী শ্রীলঙ্কা।

- Advertisement -google news follower

আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য রোববার (২৩ সেপ্টেম্বর) দিনেশ চান্দিমালকে ওয়ানডে অধিনায়ক ঘোষণা করে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয় ম্যাথুসকে ওয়ানডে ও টি-টোয়েন্টির অধিনায়কের পদ ছেড়ে দিতে হবে।

তবে বোর্ডের এই সিদ্ধান্ত মানতে না পেরে সোমবার (২৪ সেপ্টেম্বর) পাল্টা এক চিঠিতে ম্যাথুস লিখেন, ‘এশিয়া কাপে বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে বাজে হারের জন্য আমাকে বলির পাঁঠা করা হয়েছে। আমি স্বেচ্ছায় আমার ওপর দেওয়া অভিযোগ মেনে নিচ্ছি। কিন্তু একই সাথে বিশ্বাসঘাতকার গন্ধ পাচ্ছি। কারণ সব সিদ্ধান্তই নির্বাচক ও প্রধান কোচের সমোঝোতায়ই হয়।’

- Advertisement -islamibank

প্রসঙ্গত, আগে থেকেই শ্রীলঙ্কা টেস্ট দলের অধিনায়কের দায়িত্বে ছিলেন চান্দিমাল। এবার সীমিত ওভারেও তাকে এই দায়িত্ব দেওয়া হলো।

 

জয়নিউজ/শহীদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM