হাটহাজারী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিরাজুলের ইন্তেকাল

0

হাটহাজারী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, আইনজীবী অ্যাডভোকেট এস এম সিরাজুল আলম আর নেই। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে নগরের লালখান বাজারস্থ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবত নানা জটিল রোগে ভুগছিলেন। তিনি দুই পুত্র ও দুই কন্যা রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাযা জেলা আইনজীবী ভবনের সামনে এবং দ্বিতীয় জানাযা লালখান বাজার বাসভবনের সামনে অনুষ্ঠিত হয়। মঙ্গলবার হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে মরহুমের তৃতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে।

মরহুমের মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, প্রাক্তন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নুরুল আমিন, হাটহাজারী সরকারি কলেজের অধ্যক্ষ মির কফিল উদ্দিন, হাটহাজারী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. আলী, হাটহাজারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ফরিদ আহমদ ও হাটহাজারী কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস গাজী জাফর আলম, হাটহাজারী প্রেসক্লাবের পক্ষে কেশব কুমার বড়ুয়া, শিমুল কান্তি মহাজন, মোহাম্মদ হোসেন, এইচ এম মনসুর আলী, আসলাম পারভেজ, মো. আবু তালেব, খোরশেদ আলম শিমুল পৃথক শোক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

 

জয়নিউজ/হোসেন

আরও পড়ুন
লোড হচ্ছে...