রোগী ও মরদেহ পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স দিল রোটারী কর্ণফুলী জোন

0

করোনাভাইরাস রোগী ও মরদেহ পরিবহনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামকে একটি অ্যাম্বুলেন্স দিলেন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২’র কর্ণফুলী জোন।

বৃহস্পতিবার (৪ জুন) কর্ণফুলী জোনের অ্যাম্বুলেন্স প্রকল্প চেয়ারম্যান রোটারিয়ান সামিনা ইসলামের পরিচালনায় সিএমপি কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়।

আঞ্জুমান মুফিদুল ইসলামের সভাপতি ও পুলিশ কমিশনার সিএমপি মো. মাহাবুবর রহমান ও সংস্থার সহসাধারণ সম্পাদক রোটারিয়ান কাজী মো. আশেকে এলাহীর কাছে গাড়ির চাবি হস্তান্তর করেন রোটারী ডিস্ট্রিক্ট গভর্নর প্রিন্সিপাল কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর।

এতে রোটারী কর্ণফুলী জোনের পক্ষে রোটারিয়ান লে. গভর্নর মাহফুজুল হক ও রোটারিয়ান মতিউর রহমান মানবতার কল্যাণে রোটারী কার্যক্রমের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

শেষে আঞ্জুমানের পক্ষে সভাপতি ও পুলিশ কমিশনার সিএমপি মো. মাহাবুবর রহমান, রোটারী ইন্টারন্যাশনাল ৩২৮২’র গভর্নর প্রিন্সিপাল কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর ও কর্ণফুলী জোনসহ অন্যান্য রোটারিয়ানদেরকে অ্যাম্বুলেন্স দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এডিশনাল লে. গভর্নর ও আঞ্জুমানের নির্বাহী সদস্য মো. শাহাজাহান ও নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, ডেপুটি গভর্নর এম নজরুল ইসলাম, সহগভর্নর কামাল উদ্দিন ভূঁইয়া, রোটারিয়ান ফয়সাল আজিম, রোটারিয়ান নজরুল ইসলাম, রোটারিয়ান ইরাদাত উল্লাহ, রোটারিয়ান কালাম, রোটারিয়ান শওকত হোসেন, রোটারিয়ান এসকে আজীম পিন্টু, রোটারিয়ান আনোয়ার হোসেন, রোটারিয়ান আলী হোসেন আকবর আলী, রোটারিয়ান হাবীব মহিউদ্দিন, রোটারিয়ান শিমুল মাহমুদ, রোটারিয়ান মইনুদ্দিন টুটুল ও রোটারিয়ান সাইফুদ্দিন।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...