চট্টগ্রামে এক মাসের কারফিউ চায় বিএনপি

চট্টগ্রামকে রেড জোন ঘোষণা করে এক মাসের কারফিউ চায় নগর বিএনপি। রোববার (৭ জুন) দুপুরে নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে নগর বিএনপির সংবাদ সম্মেলন হয়। এতে নগর বিএনপির সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এ দাবি জানান।

- Advertisement -

ডা. শাহাদাত হোসেন বলেন, করোনাভাইরাস আক্রান্ত রোগীদের সেবা দিতে সরকার পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করেনি। করোনার আগাম সংবাদ পাওয়ার পরও তারা কোনো ধরনের প্রস্তুতি নিতে পারেনি। পোশাক কারখানা ও দোকানপাট খুলে দিয়েছে। এতে সরকার দেশকে করোনার ঝুঁকির মধ্যে ফেলেছে।

- Advertisement -google news follower

‘ঢাকা ও নারায়ণগঞ্জের পর চট্টগ্রাম এখন হটস্পটে পরিণত হয়েছে। তাই চট্টগ্রামকে রেড জোন ঘোষণা করে এক মাসের কারফিউ জারি করা উচিত।’

এতে বক্তব্য দেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। উপস্থিত ছিলেন নগর বিএনপির উপদেষ্টা জাহিদুল করিম কচি, সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম ও সহদপ্তর সম্পাদক ইদ্রিস আলী প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM