মন্ত্রী বীর বাহাদুরের এপিএসসহ ৪ জনের করোনা শনাক্ত

0

বান্দরবানে পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত সরকারীসহ ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া মন্ত্রীর সংস্পর্শে আসা আরো ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

রোববার (৮ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা।

আক্রান্তরা হলেন- পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত সরকারী (এপিএস) মো. খলিলুর রহমান, মন্ত্রীর বাড়ির গৃহপরিচারিকা থোয়াই চু প্রু মারমা, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা এমিচিং মারমা ও নাইক্ষ্যংছড়ি ঘুমধুমের পঁয়ত্রিশ বছরের নারী লায়লা বেগম।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, পার্বত্য মন্ত্রীর সঙ্গে গত ৩ জুন এপিএসসহ তিন জনের নমুনা সংগ্রহ করে বিশেষভাবে কক্সবাজারে পাঠানো হয়েছিল। বোববার রাতে তাদেরও পজেটিভ রেজাল্ট এসেছে। তাদের মধ্যে গৃহপরিচারিকা সদর হাসপাতালের আইসোলেশনে আছেন তিনদিন ধরে। অন্যরা বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিল, তাদেরও আইসোলেশনে নিয়ে আসা হচ্ছে। জেলায় এ নিয়ে সনাক্ত আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫০ জনে।

জেলা সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, মন্ত্রীর সংস্পর্শের আরও ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও অসুস্থ মন্ত্রীকে ঢাকায় নেওয়ার সময় এবং তার কদিন আগে যারা মন্ত্রীর আশপাশে এসেছিলের তাদের সবাইকে আগামী ১৪ হোম কোয়ারেন্টাইন থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...