জয়নিউজবিডি’র যাত্রা শুরু বুধবার

দিনভর থাকছে আনন্দ আয়োজন

0

আগামীকাল, বুধবার, ২৬ সেপ্টেম্বর। মহানগরের মাথার উপর শরতের আকাশে ভাসবে সাদা তুলোর মতো মেঘ।  ঘড়িতে যদি ১১টা বাজে, তবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ। অনলাইন পৃথিবীর দুয়ারে ‘ঠকঠক’ আওয়াজে নিজের হাজিরা দিবে একটি নতুন নিউজ ওয়েবপোর্টাল। নগরপিতা স্বভাবসুলভ হাসিতে শরতের শুভ্রতা বাড়িয়ে দিয়ে বলবেন- ‘জয় হোক জয় নিউজের’। ঐতিহাসিক লালদিঘী আরো একবার নাম লেখাবে ইতিহাসের পাতায়।  আনুষ্ঠানিক উদ্বোধন হবে আমাদের প্রিয় সংবাদ ওয়েবসাইট জয়নিউজবিডি।

জয়নিউজের যাত্রা চট্টগ্রাম থেকে। ৬০ জামালখান তার সদর দপ্তর। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। প্রকাশক ও সম্পাদকের পৌরহিত্য করবেন অহীদ সিরাজ চৌধুরী (স্বপন)। দীর্ঘ তিন মাস পরীক্ষামূলক সম্প্রচারের পর জয়নিউজ এখন পাঠকের দরবারে হাজির। সদ্য ও সত্য সংবাদ, এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে যাত্রা জয়নিউজের। ভবিষ্যতে যা পূর্ণাঙ্গ টেলিভিশন স্টেশনে গুণগত রূপান্তরের স্বপ্ন দেখে।

জয়নিউজের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব পার্থ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জয়নিউজ দেশের সকল অনলাইন পাঠক-দর্শককে নতুন কিছু উপহার দিবে। বিষয়-বৈচিত্র্য এবং গুণগত ও পরিমানগতভাবে আমাদের প্রচেষ্টা থাকবে পাঠক-দর্শকদের জন্য ভালো কিছু হাজির করা।

শুভ উদ্বোধনীতে উপস্থিত থাকবেন প্রতিবেশী ভারতের দৈনিক আনন্দবাজার পত্রিকা’র এসিসটেন্ট এডিটর, ভারতীয় সাংবাদিকতার মেধাবী মুখ শ্রী অনমিত্র চট্টোপাধ্যায়। সকাল ১১টায় নগরীর লালদিঘী পাড়ে উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি থাকবেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন। উদ্বোধন শেষে জয়নিউজ পাঠক ফোরাম ও প্রতিনিধিদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি লালদিঘী পাড় থেকে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জামালখান প্রেসক্লাবে এসে শেষ হবে।

এ উপলক্ষে সন্ধ্যায় নগরীর ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্সে এক সুধি সমাবেশ ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটি সংরক্ষিত ও নির্ধারিত দর্শক-শ্রোতাদের জন্য যদিও। তাই এতে চট্টগ্রাম ও বাংলাদেশের সাংবাদিকতা, শিক্ষা, ব্যবসা, আইন ও প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। থাকবে শাস্ত্রীয় নৃত্যসন্ধ্যা ও র‌্যাফল ড্র।

আরও পড়ুন
লোড হচ্ছে...