বান্দরবানে করোনায় বৃদ্ধার মৃত্যু, আক্রান্ত আরো ৮ জন

0

বান্দরবানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রশীদা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জুন) সকালে কক্সবাজার হাসপাতালে তার মৃত্যু হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানায়, নাইক্ষ্যংছড়ি  ঘুমধুম ইউনিয়নের ঘোনা পাড়ার বাসিন্দা রশীদা বেগম (৬৫)শনিবার (৬জুন) করোনা পজিটিভ শনাক্ত হয়। ঘুমধুমের পাশ^বর্তী কুতুপালং রোহিঙ্গা স্মরণার্থী স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে নমুনা পরীক্ষা করেছিলেন তিনি। এদিন ঘুমধুমের বাসিন্দার আরো ৪ জন রোহিঙ্গা স্মরণার্থী স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে নমুনা পরীক্ষা করে পজিটিভ শনাক্ত হন। কিন্তু তারা বান্দরবান স্বাস্থ্য বিভাগের মাধ্যমে নমুনা না দেওয়ায় তারা আক্রান্তের তালিকাই নেই। নেই কক্সবাজার জেলার করোনা আক্রান্তের তালিকায়ও।

বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাফর মোহাম্মদ ছলিম জানান, করোনায় ঘুমধুমের রশীদা বেগম নামে একজন বৃদ্ধা মারা গেছেন। কক্সাবাজারের মাধ্যমে নমুনা পরীক্ষা করে তিনি শনাক্ত হয়েছিলেন। তাই বান্দরবান স্বাস্থ্য বিভাগের শনাক্ত রোগীর তালিকায় তার নাম নেই।

এদিকে বান্দরবানে পৌরসভার কাউন্সিলরসহ নতুন করে ৮ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

এদের মধ্যে বান্দরবান পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সৌরভ দাস শেখর এবং সদর থানা পুলিশের কস্পিউটার অপারেটর মইন উদ্দিনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা জানান, মঙ্গলবারের (৯জুন) রিপোর্ট পুরনো দুজন রোগীসহ দশ পজিটিভ সনাক্ত হয়েছে। এখন জেলায় আক্রান্ত মোট ৭১ জন।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...