বৃদ্ধকে বিবস্ত্র করে পেটানো সেই যুবলীগ নেতা গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় এক বৃদ্ধকে বিবস্ত্র করে মারধর করার ঘটনার মূলহোতা যুবলীগ নেতা আনছুর আলমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, বুধবার (১০ জুন) দুপুরে মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের সাইটমারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তার আনছুর আলম চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ছয়কুড়িটিক্কা পাড়ার মৃত মনির উল্লাহ’র ছেলে। সে ঢেমুশিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। তার বিরুদ্ধে এলাকায় ডাকাতি, চাঁদাবাজি ও জবরদখলসহ নানা অভিযোগে চকরিয়া থানায় ১২টির বেশি মামলা রয়েছে।

আরও পড়ুন: বৃদ্ধকে বিবস্ত্র করে পেটালেন যুবলীগ নেতা

- Advertisement -islamibank

তবে ঘটনার পরপরই আনছুর আলমকে যুবলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। নির্যাতনের শিকার বৃদ্ধ নুরুল আলম (৭২) ঢেমুশিয়া ইউনিয়নের বাসিন্দা।

এর আগে গত ৩ জুন চকরিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে মোহাম্মদ বেলাল, কায়ছার উদ্দিন ও মোহাম্মদ ফারুক নামে আরো ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM