এবার আইসিইউ না পেয়ে মারা গেলেন বিএনপির সহসভাপতি

চট্টগ্রামের কোনো হাসপাতালে আইসিইউ না পেয়ে মারা গেলেন নগর বিএনপির সহসভাপতি লায়ন মো. কামাল উদ্দিন। বৃহস্পতিবার (১১ জুন) ভোর রাতে তিনি মারা যান।

- Advertisement -

জানা যায়, নগরের পার্কভিউ, ম্যাক্স, মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলেও ভর্তি নেয়নি তাঁকে। পরে মা ও শিশু হাসপাতাল ভর্তি নিলেও সেখানে অক্সিজেন পাননি তিনি। এরপর ট্রিটমেন্ট হাসপাতালে মারা যান কামাল উদ্দিন।

- Advertisement -google news follower

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন জানান, তার করোনার উপসর্গ ছিল। শ্বাসকষ্টে বেড়ে যাওয়ায় প্রথমে নিয়ে যাওয়া হয় মা ও শিশু হাসপাতালে। সেখানে প্রায় দুই ঘণ্টা বসেছিলেন তিনি, এরপরও অক্সিজেন মেলেনি।

‘পার্কভিউ, ম্যাক্স ও মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে কোথাও করোনা সন্দেহে ভর্তি নেয়নি। ট্রিটমেন্ট হাসপাতালে যখন আনা হয় তখন তার অক্সিজেন নেমে গিয়েছিল ৭৮-এ। তখন তার আইসিইউ সাপোর্ট লাগতো। কিন্তু ট্রিটমেন্ট হাসপাতালে তিনটি আইসিইউ শয্যার মধ্যে তিনটি রোগী ভর্তি ছিল।’

- Advertisement -islamibank

ডা. শাহাদাত হোসেন বলেন, সব হাসপাতালে আইসিইউর খোঁজ করা হলেও কোথাও আইসিইউ মেলেনি। মূলত আইসিইউর অভাবে তিনি মারা যান। তার মৃত্যুতে নগর বিএনপির নেতারা শোক প্রকাশ করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM