ওরা এগারো জন!

কোতোয়ালী পুলিশের সাফল্য

0

নগরের জলসা মার্কেটের ছাদে মোবাইল চুরির অপবাদ দিয়ে ধর্ষণ করা হয় দুই নারীকে। রাতভর অভিযান চালিয়ে কোতোয়ালী থানা পুলিশের একটি চৌকস দল ছয় ধর্ষণকারীকে গ্রেফতার করে। ঘটনার ব্যাপ্তি রোববার থেকে সোমবার ভোর পর্যন্ত।

নগরজুড়ে চাঞ্চল্য তৈরি করা এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে নিরলস পরিশ্রম করে কোতোয়ালী থানার ১১ পুলিশ সদস্য। এর ফলস্বরূপ পুরস্কৃত করা হয় তাদের।কোতোয়ালী থানার ওসি মো. মহসিন তাদের আর্থিক প্রণোদনা দেন।

পুরস্কৃত পুলিশ সদস্যরা হলেন ইন্সপেক্টর মো. কামরুজ্জামান, এস আই রুহুল আমিন, ইমদাদ হোসেন, তারিকুজ্জামান, মো. ইদ্রিস আলী, শরীফুজ্জামান, মৃণাল কান্তি মজুমদার, এএসআই অনুপ কুমার বিশ্বাস, রণেশ বড়ুয়া, রুহুল আমিন ও কনস্টেবল নুরুল ইসলাম।

কোতোয়ালী থানার ওসি মো. মহসিন জয়নিউজকে বলেন, পুলিশ বাহিনীর সদস্যরা ঝুঁকির সাথে প্রতিনিয়ত যুদ্ধ করে নাগরিক নিরাপত্তা নিশ্চিত করে। একই সাথে অপরাধীদের আইনের আওতায় আনতে দিন-রাত সমানভাবেই কাজ করছে।

জলসা মার্কেটে ধর্ষণের ঘটনাটি ছিল চাঞ্চল্যকর। এ ঘটনায় জড়িতদের রাত পোহাবার আগেই গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারা অদম্য সাহসিকতার বহিঃপ্রকাশ। তাদের কাজের স্বীকৃতিস্বরূপ কোতোয়ালী থানা অভিযানে অংশ নেওয়া পুলিশ সদস্যদের আর্থিক প্রণোদনা দিল।

-জয়নিউজ/পার্থ/ফরহান অভি/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...