প্যাকেটের দাম কেটে বেশি দামে স্যাভলন বিক্রি, জরিমানা

0

চট্টগ্রামে প্যাকেটের দাম কেটে বেশি দামে জীবাণুনাশক স্যাভলন বিক্রি ও নকল সুরক্ষা সামগ্রী বিক্রির অপরাধে ৫টি প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৪ জুন) নগরের রিয়াজউদ্দিন বাজারে জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুকের নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়। এসময় ঔষধ প্রশাসন অধিদফতরের সহকারী পরিচালক হোসাইন মো. ইমরান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, অতিরিক্ত দাম ও নকল সুরক্ষা সামগ্রী বিক্রির অভিযোগ পেয়ে রিয়াজউদ্দিন বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় অতিরিক্ত দাম আদায় ও নকল সুরক্ষা সামগ্রী বিক্রির অভিযোগে ৫টি প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রতিষ্ঠানগুলো হচ্ছে- রিয়াজউদ্দিনের বাজারের হক ক্যাপ হাউস, রাশেদ ক্যাপ হাউস, রুপসজ্জা কসমেটিকস, রাফি কসমেটিকস অ্যান্ড জুয়েলারি ও লেস কালেকশন।

জেলা প্রশাসনের নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বলেন, নকল, ভেজাল, নিম্নমানের সুরক্ষা সামগ্রী বিক্রি রোধ ও অতিরিক্ত দাম আদায় বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। রোববারও একাধিক প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। এই ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...