দেবর সুশান্তের মৃত্যশোক সহ্য করতে না পেরে বৌদির আত্মহত্যা

দেবর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুশোক সহ্য করতে না পেরে এবার আত্মহত্যা করেছেন তাঁর বৌদি। বিহারের বাড়িতে  সুশান্তের বৌদির মরদেহ পাওয়া গেছে।

- Advertisement -

মাত্র একদিন আগে পরিবার হারিয়েছে ৩৪ বছর বয়সী সুশান্তকে। ছোট ছেলের শোকে বারবার অসুস্থ হয়ে পড়ছিলেন বাবা। আর এবার দেবরের মৃত্যুশোক সামলাতে না পেরে মারা গিয়েছেন সুশান্তের বৌদি।

- Advertisement -google news follower

রোববার (১৪ জুন) দুপুরে টিভির পর্দা থেকেই পরিবার জানতে পারেন, সুশান্তের আত্মহত্যার খবর। শোক নেমে আসে  সুশান্তের আদি বাড়ি বিহারের পূর্ণিয়া জেলায়। সেখানেই কেটেছে তাঁর শৈশব। বিহারের সেই বাড়িতেই থাকতেন সুশান্তের দাদার স্ত্রী সুধা দেবী। মুম্বইতে সুশান্তের শেষকৃত্যের সময়ই নাকি মৃত্যু হয়েছে বৌদি সুধা দেবীর। প্রিয় দেবরের অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। রোববার সুশান্তের আত্মহত্যার খবর পৌঁছনোর পর থেকেই খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন।

সোমবার (১৫ জুন) মুম্বইয়ের ভিলে পার্লে শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করে হচ্ছে, অবসাদ থেকেই তিনি আত্মহত্যা করেছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM