বাপ্পী হত্যা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা নিবিল গ্রেপ্তার

0

লোহাগাড়া উপজেলার বার আউলিয়া কলেজের ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রহমান বাপ্পী হত্যা মামলার অন্যতম আসামি সাবেক ছাত্রলীগ নেতা মোরশেদুল আলম নিবিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ জুন)  রাতে  বটতলী স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নিবিল লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য। ২০১৩ সালের ১০ নভেম্বর বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা বাপ্পীর গলা কেটে হত্যা করে।

এ ঘটনায় বাপ্পীর মা জেসমিন আক্তার বাদি হয়ে স্থানীয় যুবলীগ নেতা বাদশা খালেদসহ  ১১ জনকে আসামি করে মামলা দায়ের করে। বর্তমানে বাদশা খালেদ জেল হাজতে আছেন। গ্রেপ্তার আসামি নিবিল লোহাগাড়া বটতলী দর্জি পাড়ার মো. আব্দুল ছালামের ছেলে।

বাপ্পীর মা জেসমিন আক্তার জয়নিউজকে জানান , প্রধানমন্ত্রীর কাছে আকুতি জানাই , আমি যেন বেঁচে থাকতে আমার ছেলে হত্যার বিচার পাই। বিনা দোষে আমার ছেলেকে গলা কেটে হত্যা করেছে। জড়িতদের যেন দ্রুত গ্রেপ্তার করে বিচার করা হয়।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন , নিবিল বাপ্পী হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। এ  হত্যা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোওয়া জারি থাকায় তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। এছাড়াও নিবিলের  বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ রয়েছে। এ মামলায় অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয়নিউজ/পুষ্পেন/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...