শুভ জন্মদিন, জয়নিউজ!

0

শরতের অরুন আলোর অঞ্জলি, নগরজুড়ে ছড়িয়ে যাক মোহন অঙ্গুলি।

শুভ জন্মদিন, জয়নিউজ!

প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, ধন্যবাদ।  আজ ২৬ সেপ্টেম্বর, বুধবার; জয়নিউজের আনুষ্ঠানিক যাত্রার দিন।  আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার সীমা নেই। আপনাদের সবার সহযোগিতা আর অংশগ্রহণ নিয়েই আমাদের যাত্রা শুরু। কোনো নতুন মিডিয়া হাউসের আগমন মানেই দেশের মতপ্রকাশের নতুন সম্ভাবনার নব-দ্বার উন্মোচন। কিছু কর্মক্ষেত্রের সৃষ্টি। কিছুটা নতুনত্ব, কিছুটা অভিনবত্ব। আমাদের প্রতিজ্ঞা রইলো- দায়সারা খবর পরিবেশন ও সস্তা জনপ্রিয়তা নয়, দায়িত্বশীলতার সঙ্গে রুচির ছাপ সৃষ্টি করবো আমরা।

চট্টগ্রামের সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আমাদের জয়নিউজ পরিবারের মধ্যমণি, মাননীয় চেয়ারম্যান।  চট্টগ্রামের প্রিয়মুখ অহীদ সিরাজ চৌধুরী, আমাদের প্রকাশক ও সম্পাদক।  তরুণ ও সফল সংগঠক বিপ্লব পার্থ, যিনি মিডিয়া জগতে জয়নিউজের আগমনে ভূমিকা রেখেছেন ম্যাজিক ম্যানের।

দীর্ঘ তিন মাস পরীক্ষামূলক সম্প্রচারের পর আজ জয়নিউজের আনুষ্ঠানিক যাত্রা। এই যাত্রায় আজ সকাল ১১টায় নগরের ঐতিহাসিক লালদিঘীর মাঠ থেকে ঘোষিত হবে উদ্বোধনী বার্তা। এরপর বর্ণাঢ্য র‌্যালি রাজপথ ঘুরে প্রেসক্লাবে এসে শেষ হবে। সন্ধ্যায় জয়নিউজ পরিবার চট্টগ্রামের সুধি সমাবেশে মিলিত হবে ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ার্সে।

জয়নিউজের এই পথচলায় আপনারা পাশে থাকবেন, এই প্রত্যাশা শরতের স্নিগ্ধ প্রভাতে।

আরও পড়ুন
লোড হচ্ছে...