চট্টগ্রামে করোনা: আরও ১৭৯ জনের মধ্যে নগরের ১২৩

চট্টগ্রামে ৭৮৯ জনের নমুনা পরীক্ষায় আরও ১৭৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ১২৩ জন নগরের ও ৫৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। বুধবার (১৭ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন সূত্রে এ তথ্য জানা যায়।

- Advertisement -

মঙ্গলবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৮১ জনের নমুনা পরীক্ষায় নগরের ৪৯ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৩৩ জন নগরের ও ১৬ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

- Advertisement -google news follower

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষা করে ৪০ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২৮ জন নগরের ও ১২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৮ জনের নমুনা পরীক্ষা করে বিভিন্ন উপজেলার ২০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৪২ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৫১ জন নগরের ও ৩ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রামের বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালের লাবে ১৪৩ জনের নমুনা পরীক্ষায় নগরের ১১ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে চট্টগ্রামের ৫ জনের করোনা পাওয়া গেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ায় ৫, রাঙ্গুনিয়ায় ১০, ফটিকছড়িতে ৫, হাটহাজারীতে ২৬, মিরসরাইয়ে ৪ ও সীতাকুণ্ডের ৬ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৫ হাজার ৫৮৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন অন্তত ১২৭ জন। সুস্থ হয়েছেন  ৪৮৭ জন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM