সত্য ও বস্তুনিষ্ঠতা জয়নিউজের চ্যালেঞ্জ : সিটি মেয়র

0

সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাকে জয়নিউজ পরিবার চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। বুধবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১২টায় লালদীঘি ময়দানে জয়নিউজের উদ্বোধনকালে এ আশাবাদ ব্যক্ত করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

তিনি বলেন, পাঠক সত্য সংবাদ চায়। সদ্য সংবাদ চায়। জয়নিউজের এ আয়োজনও সত্য ও সদ্য সংবাদ নিয়ে। আমরা মুক্তিযুদ্ধের চেতনা ব্যাপারে নিরপেক্ষ হবো না। আর সকল বিষয়েই জয়নিউজ নিরপেক্ষ হয়ে সংবাদ পরিবেশন করবে।

অলংকৃত উদ্বোধনী মঞ্চ,

জয়নিউজের চেয়ারম্যান আ জ ম নাছির আরো বলেন, তারুণ্য ও অভিজ্ঞদের সমন্বয়ে আমরা জয়নিউজ টিমকে সাজিয়েছি, যাতে সদ্য ও সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে এটি মূলধারার গণমাধ্যম হিসেবে পাঠকের মন জয় করতে পারে। সত্য ও বস্তুনিষ্ঠতা নিয়ে সংবাদ পরিবেশন জয়নিউজ পরিবার চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে।

এরপর মেয়র লালদীঘি থেকে বেলুন উড়িয়ে জয়নিউজের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন মেয়র। এ সময় উপস্থিত ছিলেন কবি ও সাহিত্যিক অরুণ দাশগুপ্ত, জয়নিউজের সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমগীর পারভেজ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, প্রধান নির্বাহী বিপ্লব পার্থ, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, চট্টগ্রাম মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মোস্তাইন হোসাইন প্রমুখ।

জয়নিউজ/অভি/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...