যাত্রী সংকটে বন্ধ হচ্ছে সোনার বাংলা ও উপকূল ট্রেন

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দেশের বিভিন্ন এলাকায় জারি করা হয়েছে রেড জোন। সংক্রমণের ভয়ে ট্রেন যাত্রী আগের তুলনায় অনেক কমে যাওয়ায় সোনার বাংলা এবং উপকূল এক্সপ্রেস ট্রেন সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ রেলওয়ে।

- Advertisement -

শুক্রবার (১৯ জুন) রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা জানান, রোববার ( ২১ জুন) থেকে আন্তঃনগর এ দুটি ট্রেন আপাতত বন্ধ থাকেবে।

- Advertisement -google news follower

সচিব আরো জানান, করোনাভাইরাসের সংক্রমণের কারণে দেশের বিভিন্ন স্থানে রেড জোন চিহ্নিত করা হয়েছে এবং সংক্রমণের বিষয়টি মাথায় রেখে যাত্রী চলাচল কমে এসেছে। ফলে ঢাকা-চট্টগ্রাম রুটের সোনার বাংলা এবং ঢাকা-নোয়াখালী রুটের উপকূল এক্সপ্রেস সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

রেল সচিব বলেন, করোনা ভাইরাসের কারণে এ দুটি রুটে যাত্রী নেই। খালি ট্রেন আনা-নেওয়া করে তো লাভ নেই। তাই সাময়িকভাবে ট্রেন দুটি বন্ধ রাখা হয়েছে। যাত্রী বাড়লে আবার ট্রেন দুটি চালু করা হবে। দেশের অন্যান্য রুটে যাত্রী চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন রেল সচিব।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM