জয়নিউজ দেখিয়ে দেবে: অরুণ দাশগুপ্ত

0

গুজবের এ যুগে সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জয়নিউজ দেখিয়ে দেবে। কোনো বাধা মানবে না তারা। কণ্টকাকীর্ণ, পিচ্ছিল সাংবাদিকতার বন্ধুর এ পথ জয়নিউজ সচেতনতার সাথেই অতিক্রম করবে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১২টায় লালদীঘি ময়দানে জয়নিউজের উদ্বোধনকালে এসব কথা বলেন চট্টগ্রামের বিশিষ্ট কবি ও সাংবাদিক অরুণ দাশগুপ্ত।

তিনি বলেন, জয়নিউজের হাল যারা ধরেছে তারা জ্ঞানী-গুণী, সমৃদ্ধ। যতই বাতাস আসুক, তুফান উঠুক- এ তরী গতিপথ হারাবে না। এ তরী সত্যবাণী নিয়ে মানুষের তথ্য জানার অধিকারকে সুপ্রতিষ্ঠিত করবে। তিনি আরও বলেন, অনলাইন কিছুদিন আগে গুজবে সয়লাব হয়ে গিয়েছে। দেশের বিরুদ্ধে, স্বাধীনতা-সার্বভৌমত্বের বিরুদ্ধে কুচক্রীমহল তরুণদের বিভ্রান্ত করতে অনলাইন মাধ্যমকে ব্যবহার করেছে। দায়িত্বশীল ও দেশপ্রেমে উদ্বুদ্ধ ব্যক্তিদের হাতেই গণমাধ্যমের বৈঠা থাকা উচিত।

এরপর লালদীঘি মাঠে বেলা ১২টায় জয়নিউজের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় আরও উপস্থিত ছিলেন জয়নিউজের সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমগীর পারভেজ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক, প্রধান নির্বাহী বিপ্লব পার্থ, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, চট্টগ্রাম মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মোস্তাইন হোসাইন প্রমুখ।

জয়নিউজ/অভি/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...