চট্টগ্রামে ৩ মৃত্যুর সঙ্গে শনাক্ত আরও ১৮৭

0

চট্টগ্রামে ৭৭৩ জনের নমুনায় আরও ১৮৭ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ৯২ জন নগরের ও ৯৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এ নিয়ে চট্টগ্রামে ৬ হাজার ৯৮ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। এর মধ্যে দুইজন নগরের ও একজন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

শনিবার (২০ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

বিআইটিআইডি ল্যাব
এই ল্যাবে শুক্রবার ২৬৯ জনের নমুনা পরীক্ষায় ৪২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ২০ জন নগরের ও ২২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

সিভাসু ল্যাব
চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে শুক্রবার ১৫৪ জনের নমুনা পরীক্ষা করে ৩৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৪ জন নগরের ও ৩৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চবি ল্যাব
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৯ জন ও বিভিন্ন উপজেলার ৩০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চমেক ল্যাব
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২১৭ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৪৯ জন নগরের ও ৫ জন উপজেলার।

কমেক ল্যাব
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৯ জনের নমুনা পরীক্ষায় সাতকানিয়ার ৩ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে সাতকানিয়ার ৪, বাঁশখালীর ২৯, আনোয়ারার ৫, চন্দনাইশের ৬, পটিয়ার ১৫, বোয়ালখালীর ১, রাঙ্গুনিয়ার ১, রাউজানের ১১, ফটিকছড়ির ১০, হাটহাজারীতে ১২ ও সীতাকুণ্ডের ১ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৬ হাজার ৯৮ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৩৯ জন। সুস্থ হয়েছেন ৫৯০ জন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...