করোনা আইসোলেশন সেন্টারের পাশে কাজী সিকান্দার ফাউন্ডেশন

0

করোনাভাইরাসের প্রকোপে চিকিৎসাসেবায় কঠিন অবস্থা। প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত রোগী। এমন পরিস্থিতিতে ১০ দিনের প্রচেষ্টায় চট্টগ্রাম নগরে একটি ‘করোনা আইসোলেশন সেন্টার’ গড়ে তোলেন একদল সমাজসেবক তরুণ।

শুরু থেকে স্বেচ্ছাশ্রমে গড়ে তোলা এই আইসোলেশন সেন্টারে বিত্তবান ও রাজনৈতিক ব্যক্তিরা সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন। এবার তাদের পাশে দাঁড়িয়েছে আরেক মানবিক সংগঠন অ্যাড. কাজী সিকান্দার ফাউন্ডেশন, দিয়েছে নগদ আর্থিক সহায়তা।

কাজী সিকান্দার ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী শাহজামান জয়নিউজকে বলেন, আমাদের ফাউন্ডেশন চট্টগ্রাম আইসোলেশন সেন্টারকে সবসময় সহযোগিতা করে যাবে। একইসঙ্গে যেকোনো মানবিক কাজে থাকবে কাজী সিকান্দার ফাউন্ডেশন।

উল্লেখ্য, রোববার (১৪ জনু) নগরের হালিশহরের পোর্ট কানেকটিং সড়কে প্রিন্স অব চিটাগং নামে একটি কমিউনিটি সেন্টারকে ১০০ শয্যার আইসোলেশন সেন্টার হিসেবে গড়ে তোলা হয়েছে। ১০ জন যুবকের প্রচেষ্টায় এই আইসোলেশন সেন্টার গড়ে তোলা হয়।
তরুণ যুবকদের মধ্য কেউ শিক্ষার্থী, কেউ চাকরিজীবী, আবার কেউ অন্য কোনো পেশার।

জানা যায়, করোনা আইসোলেশন সেন্টার, চট্টগ্রাম নামে এই প্রতিষ্ঠানে ইতোমধ্যে নগরপিতা আ জ ম নাছির উদ্দিন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিনসহ বিভিন্ন পেশার মানুষ সহায়তা করেছেন।

জয়নিউজ/কাউছার
আরও পড়ুন
লোড হচ্ছে...