লক্ষ্মীপুরে বৃষ্টিকে উপেক্ষা করে মানববন্ধন

0

লক্ষ্মীপুরে বৃষ্টিকে উপেক্ষা করে হিরামনি ধর্ষণ ও হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক ও ছাত্রছাত্রীরা। হিরামনি  পালের হাট পাবলিক হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

রোববার (২১ জুন) সকালে দালালবাজার-পালেরহাট সড়কে পশ্চিম গোপীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পশ্চিম গোপীনাথপুর চম্পা বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয়রাও অংশ নেন।

মানববন্ধনে হত্যাকাণ্ডের দীর্ঘ নয়দিনেও মামলার তদন্তের উল্লেখযোগ্য কোনো অগ্রগতি না থাকায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। কোনো প্রভাবশালীমহল যাতে তদন্তকে প্রভাবিত না করতে পারে সে ব্যাপারে প্রশাসনকে সতর্ক থাকার আহ্বান জানান তারা। মানববন্ধনে বক্তারা হিরামনির ধর্ষণ ও হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগে শুক্রবার (১২ জুন) বিকালে লক্ষ্মীপুরের দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রী হিরামনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা। ক্যান্সারে আক্রান্ত বাবা হারুনুর রশিদকে নিয়ে তার মা ও ছোট দুই ভাইবোন ঢাকায় হাসপাতালে ছিল। হিরামনিও শুক্রবার সকালে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে এসেছিল। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকা সন্দেহে দুইজনকে আটক করে রিমান্ডে নেয় পুলিশ।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি নিজাম উদ্দিন রনি, প্রধান শিক্ষক নাসিমা আক্তার, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, স্থানীয় হাবিবুর রহমান, জাকির হোসেন, স্কুল ছাত্র হাসান ও সজিব।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...