ভ্যাকসিন আবিস্কৃত না হওয়া পর্যন্ত মনোবলই উত্তম প্রতিষেধক: মেয়র নাছির

করোনা নিরাময়ে ভ্যাকসিন আবিস্কৃত না হওয়া পর্যন্ত মনোবলই উত্তম প্রতিষেধক বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

সোমবার (২২ জুন) বিকালে নগরের পাহাড়তলী রেলওয়ে স্কুলে নগরের বিভিন্ন শ্রমজীবী সংগঠনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

- Advertisement -google news follower

মেয়র বলেন, বাংলাদেশের সব শহরের পরিস্থিতিই করোনার ছোবলে বিপদগ্রস্ত। মহামারির আঘাত আর বেঁচে থাকার লড়াই যুগপৎভাবে চলছে সর্বত্র। বিশ্বের বড় বড় নিরাপদ শহরের চিত্রও অভিন্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়ন, সমৃদ্ধি ও কর্মযজ্ঞের করোনাপূর্ব সক্ষমতাকে ফিরিয়ে আনতে যে চ্যালেঞ্জ ঘোষণা করেছেন তার সঙ্গে আমরা যতই নিবিড়ভাবে একাত্ম হতে পারব ততই আমাদের পুনঃযাত্রার পথ প্রশস্ত হবে।

মেয়র আরো বলেন, করোনাভাইরাস কালকেই চলে যাবে বা পরশু থেকে কমে যাবে কিংবা দীর্ঘকাল অবস্থান করবে বিষয়টি এমন নয়। পরিস্থিতি আরো শোচনীয় কিংবা ভালোর দিকেও যেতে পারে। এটাই বাস্তবতা, এই বাস্তবতায় সামাজিক দূরত্ব ও জরুরি স্বাস্থ্যবিধি পালনের ক্ষেত্রেও একনিষ্ঠতা অপরিহার্য।

- Advertisement -islamibank

চসিক মেয়র বলেন, মানুষ নিত্যদিনের আতঙ্ককে দেখতে দেখতে যেন মুষড়ে না যায় সেদিকে লক্ষ্য রেখে তাকে লড়াইয়ের মধ্যে রাখতে হবে উপযুক্ত উপকরণ, সাহস ও সহযোগিতা দিয়ে।

এসময় মেয়রের একান্ত সচিব মো.আবুল হাশেম উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM