শপিং ব্যাগে অস্ত্র বিক্রি করছিল ওরা!

হাটহাজারীতে শপিং ব্যাগের ভেতর পলিথিন মোড়ানো অবস্থায় বেচাকেনার সময় অস্ত্র ও গুলিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১শ রাউন্ড গুলি উদ্ধার হয়।

- Advertisement -

শুক্রবার (২৬ জুন) রাত পৌনে ২টার দিকে হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয় বলে জানান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা।

- Advertisement -google news follower

আটকরা হলেন পৌরসভার পশ্চিম দেওয়াননগর সন্দ্বিপপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে নাজিম উদ্দিন (৩২) ও একই এলাকার মো. আবুল কাশেমের ছেলে মো. মোজাম্মেল (২৯)। তবে অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে একই এলাকার মৃত আনিসুর রহমানের ছেলে আলী হোসেন (২৮) আরেক যুবক কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় থানা পুলিশের এসআই হেলাল খান বাদী অস্ত্র আইনে থানায় মামলা করেছেন।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পার্বতী স্কুলের সামনে দুই যুবককে আটক করলেও আরেকজন কৌশলে পালিয়ে যায়। এ সময় আটককৃত নাজিমের হাতে থাকা একটি লাল রঙের শপিং ব্যাগের ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় ৫০ রাউন্ড, মোজাম্মেলের হাতে থাকা আকাশী রঙের শপিং ব্যাগের ভেতর পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM