করোনাজয়ী ২৫ ফ্রন্টলাইন যোদ্ধাকে শুভেচ্ছা

0

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশসহ করোনাজয়ী ২৫ ফ্রন্টলাইন যোদ্ধাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (২৭ জুন) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে তাদের হাসপাতাল কর্তৃপক্ষ ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা মুক্তির ছাড়পত্রও দেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মাহাতাব উদ্দিন আহমেদ, মেডিকেল কর্মকর্তা ও ফোকাল পারসন ডা. তাহনিয়া সাবেরা চৌধুরী, মেডিকেল কর্মকর্তা ডা. সোহানিয়া আক্তার বিল্লাহ, ডা. খালেদ হোসাইন ও ডা. আফরোজা বিলকিছ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন জয়নিউজকে বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলে ও একটু সচেতন হলেই করোনাকে জয় করা যায়। আমাদের চিকিৎসকদের টেলিমেডিসিনের মাধ্যমে চিকিৎসাসেবা নিয়ে ২৫ ফ্রন্টলাইন যোদ্ধা করোনামুক্ত হয়েছেন।

করোনাজয়ীরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়জন চিকিৎসক, তিনজন সেবিকা, দুইজন পরিচ্ছন্নতাকর্মী, দুইজন স্বাস্থ্য সহকারী, একজন পরিসংখ্যানকর্মী, দুইজন ভাণ্ডাররক্ষক ও মডেল থানার ১০জন পুলিশসহ মোট ২৫ জন। তাদের করোনা মুক্তির ছাড়পত্র দেওয়ার পাশাপাশি ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...