পুলিশের অনুরোধেই জনসভার তারিখ পরিবর্তন হয়

পুলিশের অনুরোধে বিএনপি জনসভার তারিখ পরিবর্তন করেছিল বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

- Advertisement -

বুধবার (২৬ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন। এর আগে ঢাকা বিভাগ বিএনপি এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতা ও বিএনপির যুগ্ম মহাসচিবদের সঙ্গে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

তিনি বলেন, আমরা বৃহস্পতিবার রাজধানীতে জনসভা করতে চেয়েছিলাম। পুলিশের কাছে অনুমতি চাইলে তারাই বলে ২৭ তারিখ জনসভা করা ঠিক হবে না। ২৯ সেপ্টেম্বর শনিবার ছুটির দিন আছে, ওইদিন আপনারা সোহরাওয়ার্দীতে জনসভা করতে পারবেন। এখন আবার তারাই বলছে, ২৯ তারিখ ওখানে আরেকটি দলের জনসভা আছে।

কি জন্য বিএনপি এমন জনসভা করতে চাচ্ছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, দলের নীতি-নির্ধারণ নিয়ে কথা বলা ও দলের ভবিষ্যত কর্মসূচি দেওয়ার জন্য এই আয়োজন।

- Advertisement -islamibank

জনসভায় বৃহত্তর জাতীয় ঐক্য এবং যুক্তফ্রন্ট সহ বিভিন্ন দলের নেতাদের আমন্ত্রণ জানানো হবে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, সময় হলেই জানতে পারবেন।
জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM