সিএমপির চার জোনে ৯ ডিসি-এডিসি পদে রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার চার জোনে নয় কর্মকর্তাকে বদলি এবং পদায়ন করা হয়েছে।

- Advertisement -

রোববার (২৮ জুন) সিএমপি কমিশনার মাহাবুবর রহমান এ রদবদলের আদেশ দেন। সিএমপির জনসংযোগ শাখা থেকে সংবাদ মাধ্যমে এ তথ্য দেন।

- Advertisement -google news follower

আদেশে পুলিশ সুপার পদোন্নতি পাওয়া তিন কর্মকর্তাকে পদায়ন ও ছয়টি পদে রদবদল করা হয়েছে।

সিএমপি সূত্র জানায়, উপ পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. মিজানুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মো. শহীদুল্লাহকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ), উপ -পুলিশ কমিশনার (পিওএম-উত্তর) মো. মিনার মাহমুদকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) পদে বদলি করা হয়েছে।

- Advertisement -islamibank

সিএমপিতে সদ্য যোগদান করা এমএন নাসিরুদ্দিনকে উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) ও মুহাম্মদ আলী হোসেনকে উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) পদে পদায়ন করা হয়েছে। পুলিশ সুপার পদমর্যাদায় পদোন্নতি পাওয়া মো. মনজুর মোরশেদকে উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) পদে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন-দক্ষিণ) পংকজ বড়ুয়াকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম) এএএম হুমায়ুন কবিরকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এস্টেট এন্ড বিল্ডিং) নাদিয়া নূরকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সরবরাহ ও এমটি) পদে বদলি করা হয়েছে।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM