পাঠকের আগ্রহ এখন অনলাইন গণমাধ্যমে : জয়নিউজ সম্পাদক

0

দেশের পাঠক সমাজ এখন অনলাইন সংবাদমাধ্যমে বেশি আগ্রহী বলে মন্তব্য করেছেন জয়নিউজের সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন। অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজের উদ্বোধন উপলক্ষে বুধবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক প্রীতি সমাবেশে স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পাঠক আজকের খবর কালকে পড়তে চায় না। তাই অনলাইন মাধ্যম এখন দেশের মূলধারার গণমাধ্যম হিসেবে আবির্ভূত হয়েছে। বন্দরনগরী চট্টগ্রামসহ বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে জয়নিউজের সাংবাদিকেরা সংবাদের খোঁজে চষে বেড়াবেন। আর এই সংবাদগুলো জয়নিউজ গুরুত্ব দিয়ে প্রচার করবে।

তিনি আরো বলেন, দেশে অনেকগুলো অনলাইন গণমাধ্যম আছে। আমরা সমাজের কথা, দেশের কথা, মানবিকতার কথা বলবো। দলীয় মতাদর্শের উর্ধ্বে থাকবো। আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষে থেকে প্রচার-প্রচারণা চালিয়ে যাব।

চট্টগ্রামের সাংবাদিকদের সহযোগিতায় আমরা এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখি উল্লেখ করে অহীদ সিরাজ চৌধুরী বলেন, আমরা চট্টগ্রামকে বিশ্বের বুকে সুন্দরভাবে উপস্থাপন করতে চাই। চট্টগ্রাম বন্দর দেশের অর্থনীতির লাইফলাইন। এ বন্দরকে দিয়ে বিশ্ব চিনেছে বাংলাদেশকে। জয়নিউজ অর্থনীতির উন্নয়নে ভূমিকা রাখছে এমন সংস্থা, প্রতিষ্ঠানগুলোর সমস্যা-সম্ভাবনা তুলে ধরবে পাঠকদের সামনে।

নগরের ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে আয়োজিত এই প্রীতি সমাবেশে চট্টগ্রামের বিশিষ্টজনেরা অংশ নিয়েছেন।

জয়নিউজ/অভি/শহীদ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...