মেখল আইসোলেশন সেন্টারে অনুদান দিলেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব

হাটহাজারীর ‘মেখল মানবিক আইসোলেশন সেন্টার’ এ অর্ধ লাখ টাকার অনুদান দিলেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিম।

- Advertisement -

সোমবার (২৯ জুন) বিকালে সাবেক মুখ্য সচিবের একজন প্রতিনিধি অনুদানের এ অর্থ মেখল মানবিক আইসোলেশন সেন্টারের প্রধান উদ্যোক্তা মো. জাহাঙ্গীর আলমের কাছে হস্তান্তর করেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

এ ব্যাপারে জাহাঙ্গীর আলম জয়নিউজকে বলেন, মানবিকতার হাত প্রসারিত করে আমাদের মেখলের কৃতি সন্তান সাবেক মুখ্য সচিব মো. আবদুল করিম আমাদের আইসোলেশন সেন্টারের জন্য অর্ধ লাখ টাকার অনুদান দিলেন। এভাবে জেলা পরিষদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রবাসী ছাড়াও সামাজিক সংগঠন এবং সমাজের বিভিন্ন স্তরের ধনাঢ্য ব্যক্তিরা এমন উদ্যোগে সহায়তা করছেন। এদের মধ্যে অনেকে আর্থিকভাবে, কেউ অক্সিজেন সিলিন্ডার, কেউ নেবুলাইজার মেশিনসহ এবং কেউবা ওষুধ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, মেখল ইউনিয়নসহ উপজেলার যেখান থেকে ফোন আসবে সেখানে সাধ্যমতো সুবিধা দেওয়ার চেষ্টা থাকবে আমাদের। তবে অধিক সেবা প্রাপ্তির জন্য আমরা সবার সহযোগিতা নিয়ে এটির পরিসর আরো বাড়াবো। তাই আমি সবার সহযোগিতা কামনা এবং যারা ইতোমধ্যে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, মেখল ইউনিয়নের ইছাপুর ফয়জিয়া বাজারের মরিয়মস আর্কেড কমিউনিটি সেন্টারে আইসোলেশান সেন্টার খোলা হয়েছে।

জয়নিউজ/তালেব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM