মাটি খুঁড়তেই বেরিয়ে এল লাখ টাকার সরকারি ওষুধ

0

 

লালমনিরহাটে মাটির খুঁড়ে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় শহরের স্টোর পাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ওষুধ ব্যবসায়ী শরাফত আলীর বাড়ি থেকে এসব সরকারি ওষুধ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ২৫ জুন গ্রেপ্তার সদরের টাউন ফার্মেসির মালিক শরাফত আলীর দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে এ অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ির পেছনে উঠানের মাটি খনন করে ৭ প্রকারের সরকারি ওষুধ উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মূল্য এক লাখ টাকা।

এর আগে গত ২৩ জুন মঙ্গলবার শহরের ড্রাইভারপাড়া এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ২৫ প্রকারের সরকারি ওষুধ ও ১৭৫টি ডিজিটাল ওয়েট মেশিনসহ আব্দুর রাজ্জাক রেজা ও তার স্ত্রী নিলুফা ইয়াসমিনকে গ্রেফতার করে পুলিশ।

সরকারি হাসপাতালের তিন স্টোরকিপারের বিরুদ্ধে ওই ওষুধ সিন্ডিকেটের সঙ্গে জড়িত থাকার অপরাধে মামলা হলেও এখন পর্যন্ত লালমনিরহাট স্বাস্থ্য বিভাগ থেকে তাদের বিরুদ্ধে কোনো রকম ব্যবস্থা না নেয়ায় সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

এ ব্যাপারে লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, আইনের ঊর্ধ্বে কেউ নন। পুলিশ তাদের বিরুদ্ধে যথাসময়েই ব্যবস্থা নেবে।

জয়নিউজ/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...