যুবলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

0

যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি মো. গোলাম রসূল প্রকাশ সাদ্দামকে (৩৫) অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি এলজি ও একটি কার্তুজ।

শুক্রবার (৩ জুলাই) ভোরে নগরের শেরশাহ থেকে তাকে গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ। থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোহাম্মদ নাসিমের নেতৃত্বে অভিযানে সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। এসআই নাসিম বাদি হয়ে সাদ্দামের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, সাদ্দাম নোয়াখালী জেলার সেনবাগ বালিয়াকান্দি এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে বায়েজিদ এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে নগরের বায়েজিদ, খুলশী, নোয়াখালীর সেনবাগসহ বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। বায়েজিদের যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামিও সাদ্দাম।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার বলেন, শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে একটি এলজিসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী গোলাম রসূল প্রকাশ সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে। সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। সাদ্দাম যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি।

জয়নিউজ
আরও পড়ুন
লোড হচ্ছে...