দুই ভাই হত্যা মামলায় ১৪ আসামি গ্রেপ্তার

বান্দরবানের রুমার গণপিটুনিতে দুই ভাইকে হত্যা মামলায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুলাই) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

পুলিশ জানায়, রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নে মঙ্গলবার মাদক মামলার আসামি দুই ভাইকে গণপিটুনি দিয়ে হত্যা করে গ্রামবাসী। নিহতরা হলেন- ক্যসিং থোয়াই মারমা (৩০) ও থোয়াই বাই অং মারমা (৩৬)। এ ঘটনায় ছোট ভাইয়ের স্ত্রী মেথেচিং মারমা বৃহস্পতিবার বাদী হয়ে রুমা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

- Advertisement -google news follower

ওই মামলায় অভিযুক্ত ১৪ জন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেন- শৈইসিং থোয়াই (২৩), শৈনুমং মারমা (২০), মংনু মারমা (৪১), ক্যনুচিং মারমা (২৯), থোয়াই সা (৪৫), মংহাই (৫৫), উচিমং (৫০), থুসেই মারমা (৩৫), মংবাচিং মারমা (৫৫), ফিঞোচিং (২৩), বাসিংউ মারমা (২৮), উক্যহ্লা (৩৫), ইউনুংচিং (১৯) ও মেলিপ্রু মারমা (১৮)। গ্রেপ্তারকৃতরা রুমার দূর্গম রেমাক্রী প্রাংসা ইউনিয়নের হ্লাচিং পাড়ার বাসিন্দা।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম চৌধুরী জানান, হত্যা মামলা দায়েরের চব্বিশ ঘণ্টার মধ্যে ১৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছে। অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে ঊধ্বর্তন একটি টিম তাদের গ্রেপ্তার করেছে।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM