পাহাড়তলীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নগরের পাহাড়তলী থানার উত্তর কাট্টলী বেড়িবাঁধ এলাকায় ডাকাতি মামলার আসামি সোলায়মান সবুজ পিচ্চি (২৫) নিহত হয়েছে।

- Advertisement -

বুধবার (২৬ সেপ্টেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয় চার পুলিশ সদস্য। তারা হলেন ওসি সুদীপ কুমার দাশ, এসআই অর্ণব বড়ুয়া, এএসআই মিঠু দাশ ও কনস্টেবল বেলায়েত হোসেন।

- Advertisement -google news follower

নিহত সোলায়মান পাহাড়তলী থানার শাপলা আবাসিক এলাকায় থাকতো।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ জয়নিউজকে জানান, বেড়িবাঁধ এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ডাকাত সোলায়মান নিহত হয়। সোলায়মানের বিরুদ্ধে নগরের পাহাড়তলী, আকবরশাহ, জেলার সীতাকু- ও কুমিল্লার তিতাস থানায় মোট ৮টি মামলা রয়েছে। এ সময় অপু (২৮) নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দু’টি বন্দুক, একটি দেশি এলজি, একটি খেলনা পিস্তল ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

জয়নিউজ/ হিমেল / আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM