রাউজানে মা সমাবেশ

0

মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠায় মায়ের ভূমিকা গুরুত্বপূর্ণ। পরিবারের ছেলে-মেয়েরা মাদকসেবী ও মাদক ব্যবসার সাথে জড়িত হলে ওই পরিবার ধ্বংস হয়। মাদকের করাল গ্রাস থেকে মুক্ত করতে একজন মা তার সন্তানকে মাদকের কুফল বিষয়ে বোঝালে, সমাজকে মাদকমুক্ত করা সম্ভব।

বুধবার (২৬ সেপ্টেম্বর) সকালে রাউজান সুরেশ বিদ্যায়তনকে রাউজানের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় পুরস্কার প্রদান ও মা সমাবেশ, মাদকমুক্ত সমাজ বিনির্মাণ ও নিরাপদ সড়ক নিশ্চিতকরণ বিষয়ক আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন ।

রাউজান সুরেশ বিদ্যায়তন পরিচালনা কমিটির সভাপতি ও রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে ও শিক্ষক পিযূষ পালের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা।

বিশেষ অতিথি ছিলেন রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার। বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার সরকার, শিক্ষার্থী ইফতি আহম্মদ, সাইমুন নাহার।
উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পিপলু, পৌর ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাধারণ সম্পাদক আসিফ, ছাত্রলীগ নেতা তানভীর হাসান চৌধুরী প্রমুখ।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...