এন-৯৫ মাস্ক কেলেঙ্কারিতে জেএমআই চেয়ারম্যানকে দুদকের জিজ্ঞাসাবাদ

এন-৯৫ মাস্ক কেলেঙ্কারির ঘটনায় মেসার্স জেএমআই হাসপাতাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। জেএমআই চেয়ারম্যান ছাড়াও তমা কনস্ট্রাকশনের সমন্বয়কারী (মেডিক্যাল টিম) মতিউর রহমানকেও মুখোমুখি হয়েছেন দুদকের এ জিজ্ঞাসাবাদে।

- Advertisement -

বুধবার (৮ জুলাই ) দুদকের প্রধান কার্যালয়ে সকাল সোয়া ১০টা থেকে জিজ্ঞাসাবাদ করছেন সংস্থার পরিচালক প্রধান মীর মো. জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে একটি দল। দলের অপর সদস্যরা হলেন উপপরিচালক নুরুল হুদা, সহকারী পরিচালক মো. সাইদুজ্জামান ও আতাউর রহমান।

- Advertisement -google news follower

এছাড়া আজ এলান করপোরেশন লিমিটেডের চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিনকেও জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে। এর আগে গত ১ জুলাই তাদেরকে তলব করে নোটিশ দেওয়া হয়েছিল।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তর সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কভিড-১৯ এর চিকিৎসায় নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জামাদি ক্রয়সহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে কোটি কোটি টাকা আত্মসাৎ করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে এ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM