বান্দরবানে সিক্স মার্ডার: ২০ জনের বিরুদ্ধে মামলা

বান্দরবানে ব্রাশ ফায়ারে জনসংহতি সমিতির এমএন লারমা (সংস্কার) গ্রুপের শীর্ষ নেতাসহ ৬ জনকে হত্যার ঘটনায় জেএসএস’র ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৮ জুলাই) রাতে সোয়া ৮টায় সদর থানায় হত্যা মামলাটি করেন সংগঠনের বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক উবামং মারমা।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, সিক্স হত্যাকাণ্ডের ঘটনায় সংগঠনের জেলা সেক্রেটারি উবামং মারমা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় দশ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত দশ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের স্বার্থে নাম প্রকাশ করা যাবে না।

- Advertisement -google news follower

আরও পড়ুন: ৬ নেতা হত্যাকাণ্ডে মুখোমুখি জেএসএসের দুই গ্রুপ, নিরাপত্তা জোরদার

মামলার বাদী উবামং মারমা জানান, সংগঠনের নির্দেশনায় দলীয় নেতাদের হত্যার বিচার নিশ্চিত করতে বাদী হয়ে মামলাটি দায়ের করেছি। হত্যাকাণ্ডের সঙ্গে জেএসএস সন্তু লারমা গ্রুপের ক্যাডাররা জড়িত। তাদের শাস্তির দাবি জানাচ্ছি। খাগড়াছড়ি জেলার বাসিন্দা ৫ নেতার লাশ গ্রহণ করে খাগড়াছড়ি নিয়ে যাওয়া হচ্ছে। আর নিহত জেলা সভাপতির লাশ তার স্ত্রী গ্রহণ করে নিয়ে গেছে।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM