মনসুরাবাদে প্লাস্টিকের বস্তায় মিলল ফেনসিডিল

0

নগরের আকবরশাহ্ থানার নতুন মনসুরাবাদে প্লাস্টিকের বস্তা থেকে ১৯৯ বোতল ফেনসিডিলসহ মো. বাদশা মিয়া (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

শুক্রবার ( ১০ জুলাই) সকালে শ্যামলী পরিবহন বাস কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক বাদশা ফিরোজ শাহের মৃত আমান উল্লাহ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রির জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একটি প্লাস্টিকের বস্তা ফেলে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে বাদশা মিয়াকে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে নিজ হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। বাদশা জিজ্ঞাসাবাদে আরও জানায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন অভিনব কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলের মাদকব্যবসায়ী এবং মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটক আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আকবরশাহ থানায় হস্তান্তর হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...