করোনার কারণে জনজীবন হুমকির সম্মুখীন: ব্যারিস্টার আনিস

0

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জনজীবন হুমকির সম্মুখীন হয়েছে। অনেকে প্রিয়জনকে হারিয়েছে। করোনার কবল থেকে দেশবাসীকে রক্ষার জন্য ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

হাটহাজারীর নাঙ্গলমোড়া সচেতন নাগরিক সমাজের উদ্যোগে গড়ে উঠা নাঙ্গলমোড়া সামশুল উলুম মাদ্রাসায় প্রতিষ্ঠিত আইসোলেশন সেন্টারের কার্যক্রম পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (১০ জুলাই) তিনি উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের জনসাধারণ ও প্রবাসীদের সহযোগিতায় গড়ে তোলা আইসোলেশন সেন্টার পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, সরকারের একার পক্ষে যেকোনো কাজ করা কঠিন। এজন্য সর্বমহলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। দেশের সংকটময় এই মুহূর্তে আন্তরিকভাবে এলাকাবাসীকে স্বাস্থ্যসেবা দেওয়ার জন্য আইসোলেশন সেন্টারের উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে এতে তাঁর সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

নাঙ্গলমোড়া সামশুল উলুম মাদ্রাসার প্রভাষক মো. হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ইউনুছ গণি চৌধুরী, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা হাফেজ মুহাম্মদ সোলাইমান আনসারী, হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম, গুমানমর্দ্দন ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুর রহমান, হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া ও সাংসদের সহকারী একান্ত সচিব সৈয়দ মঞ্জুরুল আলম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মো. ইসহাক, সিরাজুল হক, ডা. আজম খাঁন, ডা. সঞ্জিত, হাফেজ নজরুল ইসলাম, সালাউদ্দিন আলী, এসএম আলী আজম, আলতাফ হোসেন, আলী আব্বাস, আসম সাইফুল্লাহ, রহিম উদ্দিন রাজু, ওয়াহিদুল আলম, মোজাম্মেল হক বাবলু ও শহিদুল ইসলাম।

এর আগে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ৫০ শয্যার হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের কেন্দ্রীয়ভাবে অক্সিজেন সরবরাহ প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...