ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

বোয়ালখালী পৌর সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাজেদুল করিম (২৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে পৌর সদরের মসজিদ মার্কেটের ২য় তলায় গাজী ইলেক্ট্রনিকস নামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার কধুরখীল মিনা গাজীর মাজার এলাকার মো. ইদ্রিস মিয়ার ছেলে।

- Advertisement -google news follower

সাজেদুলের পিতা ইদ্রিস মিয়া জানান, বৃহস্পতিবার সকালে সাজেদুল তার ব্যবসা প্রতিষ্ঠানে যায়। এরপর বিকেল সাড়ে তিনটার দিকে দোকানে এসে দেখতে পাই দোকানের গ্রিল বন্ধ। তারপর অনেকক্ষণ অপেক্ষা করেও সে না আসায় গ্রিল খুলে দোকানে ঢুকে ছেলেকে ফ্যানের হুকের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

এ বিষয়ে বোয়ালখালী থানার উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ দেখে আত্মহত্যার বিষয়ে নিশ্চিত হয়েছি। তবে কি কারণে আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

- Advertisement -islamibank

 জয়নিউজ/শহীদ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM