২৪ বছরে পা রাখল এটিএন বাংলা

0

২৪ বছরে পা রাখলো দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলা। এ উপলক্ষে বুধবার (১৬ জুলাই) দোয়া মাহফিল ও সীমিত পরিসরে আলোচনা সভার আয়োজন করে এটিএন বাংলা-চট্টগ্রাম অফিস।

শুরুতে এটিএন বাংলার দর্শক ও আগত অতিথিদেরকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন এটিএন বাংলার চট্টগ্রাম বিভাগীয় প্রধান ও চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এটিএন বাংলার দর্শকদেরকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে মেয়র নাছির বলেন, শেখ হাসিনা সরকারই প্রথম বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের অনুমোদন দিয়েছিলেন। মিডিয়ার স্বাধীনতা এবং গণমাধ্যমের উন্নয়নে আওয়ামী লীগ সব সময় কাজ করেছে।

তিনি আরো বলেন, আজ প্রায় ৩০টিরও অধিক স্যাটেলাইট টেলিভিশন রয়েছে দেশে। মুক্তিযুদ্ধের চেতনা, বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্যকে ধারণ করে কাজ করে যাচ্ছে এটিএন বাংলা। বস্তুনিষ্ঠ সংবাদ ও বিনোদনমূলক অনুষ্ঠান প্রচার করে এটিএন বাংলা যেভাবে দেশের মানুষের মন জয় করে নিয়েছিল, সেই ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন রেজা, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সহসভাপতি মনজুর কাদের মনজু, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো.আলমগীর, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব কাজী মহসীন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো.আলী, সাধারণ সম্পাদক ম. শামসুল আলম, কাউন্সিরর আবদুল কাদের, সিটি মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, চট্টগ্রাম জেলা পূজা পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এনাম হায়দারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির সমৃদ্ধি এবং দেশের উন্নয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...