ড্রাইভিং সিটের নিচে সুকৌশলে লুকানো ইয়াবা উদ্ধার

0

নগরের বাকলিয়ার রাহাত্তারপুলে অভিযান চালিয়ে মিনি ট্রাকের সিটের নিচে সুকৌশলে লুকানো ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময় ২ হাজার ৬শ’ ইয়াবাসহ মো. সেন্টু (২২) নামে এক যুবককে আটক করা হয়।

শনিবার (১৮ জুলাই) সাড়ে বারটার দিকে রাহাত্তারপুলের ওভারব্রিজ এলাকা থেকে একইসঙ্গে একটি মিনি ট্রাকও জব্দ করা হয়।

আটক সেন্টু কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জের দেওপুরের (ফজলুল হকের বাড়ি) মো. সোহরাবের ছেলে। তার বর্তমান ঠিকানা ৪নং গেট, বিবিরবাগিচা, (জহিরুল খাঁন মিয়ার বাড়ি), কাজলা, যাত্রাবাড়ি, ঢাকা বলে জানা গেছে।

র‌্যাব জানায়, এক মাদকব্যবসায়ী একটি মিনি ট্রাকযোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় গাড়ি তল্লাশি চালানো হয়। এসময় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দেয়। মিনি ট্রাকটি র‌্যাবের চেক পোস্টের অদূরে থামিয়ে ড্রাইভার দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা সেন্টুকে আটক করে।

পরে আসামির দেখানো মতে মিনি ট্রাকটি তল্লাশি করে ট্রাকের ভেতর ড্রাইভিং সিটের নিচে সুকৌশলে লুকানো অবস্থায় ২ হাজার ৬শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সেন্টু জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশল অবলম্বন করে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ওই মিনি ট্রাকের মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিল সে।

আটক আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...