ম্যাজিস্ট্রেটকে পেটালেন আওয়ামী লীগ চেয়ারম্যান

0

সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণে নিম্নমানের পাথর ব্যবহার করা হচ্ছে, এমন অভিযোগ পেয়ে সরেজমিনে তা দেখতে গিয়েছিলেন শিক্ষা প্রকৌশল বিভাগের উপ-সহকারী প্রকৌশলী নূর আলম। সেখানে গিয়ে শ্রমিকদের সঙ্গে কথা বলার সময় তার ওপর অতর্কিত হামলা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির। ঘটনাটি ঘটেছে চাঁদপুর জেলার কচুয়া উপজেলা পরিষদ এলাকায়।

হামলায় চেয়ারম্যান শাহজাহান শিশিরের সঙ্গে যোগ দেয় তার কর্মীবাহিনী। ঘটনার সময় পাশেই দাঁড়ানো ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা। তিনি বাঁধা দিতে গেলে তাকে হেনস্থা করা হয়। শুধু তাই নয়, হামলা করে রক্তাক্ত করার পর ওই প্রকৌশলীকে হাসপাতালে যেতেও বাধা দেওয়া হয়েছে।

হামলার শিকার উপ-সহকারী প্রকৌশলী নূর আলম জানান, চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদফতরের অধীনে ৬ কোটি টাকা ব্যয়ে কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ চলছে। কাজের ব্যাপারে আমাদের কাছে দুটো অভিযোগ এসেছিল। একটি হলো, ভবন নির্মাণে নিম্নমানের পাথর ব্যবহার করা হচ্ছে। আরেকটি হলো, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির কয়েক বস্তা সিমেন্ট চেয়েছেন, না দেওয়ায় তিনি কাজ বন্ধ করে দিয়েছেন।

‘সমস্যার সমাধানে আমরা সেখানে যাই। আমি নির্মাণ শ্রমিকদের সঙ্গে কথা বলছিলাম, এমন সময় পেছন থেকে এসে হামলা করে চেয়ারম্যান শাহজাহান শিশির। মারতে মারতেই সে বলতে থাকে, দড়ি নিয়ে আয়, তাকে বেঁধে রাখবো।’

এলাকার লোকজনের প্রচেষ্টায় তার হাত থেকে রক্ষা পেয়ে আমি এখন হাসপাতালে ভর্তি আছি। হামলার ঘটনা জেলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।- বলেন তিনি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...