ম্যাজিশিয়ানদের ম্যাজিশিয়ান

0

রাফি একজন সাধারণ ম্যাজিশিয়ান। স্বপ্ন দেখে, একদিন সে বড় ম্যাজিশিয়ান হবে। তার মতে, জীবনটাকে জটিল করে দেখার কিছু নেই। ব্যর্থতাও উদযাপনের একটি বিষয়। অন্যদিকে পুতুল সংসারের দায়িত্ববান মেয়ে। রাফির আপত্তি আছে জেনেও সে তাকে ভালোবাসে। প্রতিদিন রাফির শার্টের পকেটে চিরকুট লুকিয়ে রেখে সে আনন্দ পায়।

কিন্তু রাফি পছন্দ করে সমাজের বনেদি পরিবারের মেয়ে মডেল শার্লিকে। যে কিনা রাফির দেওয়া উপহার প্রত্যাখ্যান করে। হঠাৎই রাফির জীবনের মোড় ঘোরে। জীবনে প্রথমবারের মত সে মঞ্চে যাদু দেখানোর প্রস্তাব পায়। তার জন্য দরকার একজন মডেলের। রাফির সাগরেদ রবি সেই মডেল হিসেবে পুতুলের নাম প্রস্তাব করে।

এক্ষেত্রেও ঘোর আপত্তি রাফির। সে চায় তার মঞ্চের মডেল হবে শার্লি। উচ্চ পারিশ্রমিকের বিনিময়ে শার্লি মডেল হতে রাজি হয়। কিন্তু নির্ধারিত সময়ে পারিশ্রমিকের অগ্রিম টাকার সম্পূর্ণ না পাওয়ায় রাফির সঙ্গে বিশ্বাসঘাতকতা করে শার্লি। বড় ধাক্কা খায় রাফি। ঠিক তখনই নাটকীয় ভাবে মঞ্চে হাজির হয় পুতুল। রাফি পুতুলকে ম্যাজিশিয়ানদের ম্যাজিশিয়ান বলে আখ্যা দেয়।

এমন সুন্দর গল্পের কাহিনিটি লিখেছেন মাহমুদ দিদার। নাট্যরূপ দিয়েছেন লিপি নাইচ। নাম রেখেছেন ‘হৃদয়ঘটিত’। যেখানে ম্যাজিশিয়ান রাফি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজলকে। পুতুল চরিত্রে রয়েছেন জনপ্রিয় তারকা জাকিয়া বারী মম। আর শার্লি চরিত্রে আছেন প্রিয়াংকা জামান।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টায় নাটকটি প্রচারিত হবে আরটিভিতে।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...