চট্টগ্রামে ৯ আগস্ট থেকে একাদশে ভর্তি শুরু

চট্টগ্রামে আগামী ৯ আগস্ট থেকে শুরু হচ্ছে ২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণিতে অনলাইন ভর্তি আবেদন। মঙ্গলবার (২১ জুলাই) কলেজ পরিদর্শক প্রফেসর মো. জাহেদুল হক জয়নিউজকে এ তথ্য জানান।

- Advertisement -

তিনি বলেন, অনলাইনে ভর্তি আবেদন আগামী ৯ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ২০ আগস্ট পর্যন্ত। প্রথম পর্যায়ের নির্বাচিত শিক্ষার্থীদের ফল প্রকাশ ২৫ আগস্ট রাত ৮টায়। যারা ১ম পর্যায়ে মেধাতালিকায় আসবে না তারা ২য় পর্যায়ে আবেদন করতে পারবে। ২য় পর্যায়ে আবেদন ৩১ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ২ সেপ্টেম্বর পর্যন্ত। ২য় পর্যায়ের ফল প্রকাশ ৪ সেপ্টেম্বর রাত ৮টায়।

- Advertisement -google news follower

তিনি আরো জানান, ১ম এবং ২য় পর্যায়ের মেধাতালিকায় যারা আসবে না তারা পুনরায় ৩য় পর্যায়ে আবেদন করতে পারবে। ৩য় পর্যায়ের আবেদন শুরু হবে ৭ সেপ্টেম্বর, চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। আর ফল প্রকাশ ১০ সেপ্টেম্বর রাত ৮টায়।

আবেদনকারীরা www.xiclassadmission.gov.bd থেকে ফরম সংগ্রহ করতে পারবে। নগদ, সোনালি ব্যাংক, টেলিটক, বিকাশ, শিউর ক্যাশ, রকেটের মাধ্যমে আবেদন ফ্রি প্রদান করতে পারবে বলেও জানান তিনি।

জয়নিউজ/হিমেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM