চট্টগ্রামে যুব এশিয়া কাপের ট্রফি উন্মোচন

0

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে উন্মোচিত হয়ে গেল যুব এশিয়া কাপের ট্রফি। ট্রফি উন্মোচন করেন বাংলাদেশ, শ্রীলংকা, পাকিস্তান ও হংকং দলের অধিনায়ক। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের ট্রফি উন্মোচন করা হয়।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় বি-গ্রুপের খেলায় নগরের জহুর আহমেদ স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলংকা ও এমএ আজিজ স্টেডিয়ামে হংকং-পাকিস্তান এবং এ গ্রুপের খেলায় ঢাকার বিকেএসপি-৪ মাঠে আফগানিস্তান-সংযুক্ত আরব আমিরাত ও বিকেএসপি-৩ মাঠে ভারত-নেপালের খেলা দিয়ে এবারের অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হবে।

ট্রফি উন্মোচন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অধিনায়কেরা। বাংলাদেশ দলের অধিনায়ক তৌহিদ হৃদয় বলেন, হোম গ্রাউন্ড (নিজেদের মাঠ) হিসেবে বাড়তি সুবিধা থাকবে বাংলাদেশ দলের। চেনা পরিবেশ, দর্শকদের সমর্থন এবং ভালো প্রস্তুতির কারণে আমরাই চ্যাম্পিয়ন হব। এই সময় তিনি ট্রফি জয়ের দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

শ্রীলংকা দলের অধিনায়ক নিপুণ ধনঞ্জয়া বলেন, নিজেদের সর্বোচ্চ উজাড় করে খেলবে শ্রীলংকা ক্রিকেট দল। ফেভারিট হিসেবেই পুরো টুর্নামেন্টটা খেলতে চাই আমরা।

পাকিস্তান দলের অধিনায়ক রোহাইল নাজির বলেন, পাকিস্তান ক্রিকেটের মূল দল এশিয়া কাপ থেকে বিদায় নিলেও যুব এশিয়া কাপে তার প্রভাব আমরা পড়তে দেব না। আমাদের দলের সবাই নিজেদের সেরাটুকু দিয়েই মাঠে খেলবে।

হংকং দলের অধিনায়ক কবির সওদী বলেন, ভালো খেলার প্রত্যাশা নিয়ে আমরা এশিয়া কাপে খেলতে এসেছি। ট্রফি নয়, ভালো খেলাই আমাদের লক্ষ্য।

৭ অক্টোবর ঢাকার শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/ আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...